Skip to main content

ব্রাহ্মণ্য অত্যাচার তত্ত্বের Propaganda Vs Reality

ভারত বাংলাদেশ আর পাকিস্তান মিলে প্রায় 50 কোটি মুসলিম বাস করে। কিন্তু, এতো মুসলিম তো আরবেও নেই। তাহলে এতো মুসলমান এলো কোথা থেকে? অন্য ধর্মের লোক এতো দ্রুত হারে বাড়ছে না কেনো? অন্য ধর্মের 50 কোটি লোক হলোনা কেনো?

Communist আর secular দের বক্তব্য এরা হিন্দুই ছিল, কিন্তু ব্রাহ্মণদের অত্যাচারের ফলে আর মুসলিমদের ধর্মের উদারতার কারণে জাত-পাতহীনতার কারণে এরা ইসলাম ধর্ম গ্রহণ করেছে। এরা মুসলিমদের দান-ধ্যানের নীতি, সুফি_সন্তদের জীবনযাত্রায় প্রভাবিত হয়ে "ইসলাম" ধর্ম গ্রহণ করেছে।

ব্রাহ্মণদের অত্যাচার তত্ত্ব 

Communist রা হিন্দু সমাজকে দুইভাগে ভাগ করেন--

1. উচ্চ বর্ণ 

2. নিম্ন বর্ণ

সমাজের সবচেয়ে ভক্তিবান মানুষ হলো তথাকথিত নিম্নবর্ণের মানুষরা। তাদের কাছে ধর্মই সব। তাঁরা সব করতে পারেন কিন্তু ঠাকুর কে অবহেলা করেন না। তাঁরা শুধুমাত্র ব্রাহ্মণদের অত্যাচারের জন্যেই ধর্মান্তরিত হয়েছে এটা বিশ্বাস করেন কিভাবে❓


এটা তো গেলো পুরোনো যুগের কথা.... এবার এখনকার কথা বলি.... আচ্ছা বলুন তো, আমরা আমাদের পারিবারিক সূত্রে বা বন্ধুদের সূত্রে প্রায় প্রতিদিন নানান রকম খবর শুনি। যেমন- কারোর বিয়ে হয়েছে, কারোর অন্নপ্রাশন হয়েছে, কেও মারা গিয়েছে। কার বউ পালিয়েছে, কার মেয়ে কার সাথে প্রেম করছে আমাদের আসেপাশের প্রায় 100 পরিবারের খবর আমরা direct জানি। আবার, TV এর মাধ্যমে গোটা দেশেরই খবর রাখি। তাইতো? কিন্তু, কখনো শুনেছেন কি তোমার আশেপাশের গ্রামের কোনো পুরুষ স্বেচ্ছায় মুসলমান হয়েছে?


আপনার দাদু/ বাবা/কাকা বা বন্ধুর কেউ কি কখনও বলেছে-- "আমার দাদু/ দাদুর বাবা ছিলো, সে ইসলাম গ্রহণ করে মুসলমান হয়েছে"... শুনেছেন কি?  শোনেননি, তাইতো?


আপনাকে যদি ইসলাম ধর্ম গ্রহণ করতে বলা হয়, তাহলে আপনি কি মুসলমান হবেন?

তাহলে কিভাবে এতো সহজে মেনে নিলেন লোক ব্রাহ্মণদের অত্যাচার থেকে বাঁচতে হিন্দুরা ইসলাম গ্রহণ করেছিলো...?


Propaganda Vs বাস্তবতা-

📌যতক্ষন গর্দনে তলোয়ার না রাখা হয় ততক্ষণ হিন্দুরা মুসলমান হয় না। এমনকি তলোয়ার রাখার পরেও মৃত্যুকে সহজেই গ্রহণ করেন, তবুও ইসলাম ধর্ম গ্রহন করেন না। এটাই সত্য। আর এটাই হিন্দু ধর্ম।

📌তবুও প্রাণ ভয়ে ইসলাম গ্রহণের নজির আছে-- মালাবার, কাশ্মীর, নোয়াখালী। ইসলামের একটাই নীতি "হয় টুপি, অথবা গর্দান..."