Skip to main content

ভ্রমনে যাওয়ার জন্য বিদ্যালয়ের ছুটি চেয়ে প্রধান শিক্ষককে চিঠি

মাননীয় প্রধান আচার্য
সরস্বতী শিশু বিদ্যামন্দির
রসোড়া,  মুর্শিদাবাদ 


মহাশয়,
    আমার সবিনয় নিবেদন এই যে আমি ঋষিতা ঘোষের পিতা রাকেশ ঘোষ। আমার কন্যা ঋষিতা আপনার বিদ্যালয়ের 'উদয়' শ্রেণীতে পড়ে তার রোল নং- ৭। সে একজন নিয়মিত ছাত্রী। তার উপস্থিতির হার ৭৫%।

মহাশয়, দীর্ঘদিন বাইরে থাকার পর আমি ছুটি পেয়ে বাড়ি ফিরে এসেছি। তাই কিছুটা পারিবারিক সময় কাটানোর জন্য আমাদের পরিবারের সকলে মিলে একটি পারিবারিক ভ্রমণে যেতে মনস্থ হয়েছি। আমরা আগামী ৭ ই এপ্রিল থেকে ১৪ ই এপ্রিল পর্যন্ত কাশ্মীর ভ্রমণে যেতে চাই। মহাশয় আপনি যদি আমার কন্যার ছুটি মঞ্জুর করেন তবে আমরা সপরিবারে কাশ্মীর ভ্রমণে যেতে পারি।

                                                            বিনীত-
দিনাঙ্ক- 05/04/2022  
                                                             রাকেশ ঘোষ
                                                            কন্যা - ঋষিতা ঘোষ
                                                             শ্রেণি-
                                                             বিভাগ-
                                                             ক্রমিক নং- ০৭